Ntrca News Today 2023 | এনটিআরসিএ এর নতুন খবর
Ntrca News Today 2023 | এনটিআরসিএ এর নতুন খবর

Ntrca News Today 2023 | এনটিআরসিএ এর নতুন খবর

Ntrca News .Com সাইটে স্বাগতম। আপনি কি প্রতিনিয়ত বেসরকারি শিক্ষক নিবন্ধন বা এনটিআরসিএ নোটিস পড়তে চান? যদি তাই হয় তাহলে সঠিক যায়গায় প্রবেশ করেছেন। কারন আমরা এনটিআরসিএ এর নতুন খবর এবং এনটিআরসিএ ফলাফল, এনটিআরসিএ শূন্য পদের তালিকা, এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি, এনটিআরসিএ সাজেশন, এনটিআরসিএ সার্কুলার এছাড়া এনটিআরসিএ সম্পর্কে সকল তথ্য এনটিআরসিএ নিউজ ডট কম সাইটে পাবেন।

Ntrca News Today 2023 | এনটিআরসিএ এর নতুন খবর

উপরে টাইটেল দেখে বুজতে পেড়েছেন আজকে এনটিআরসিএ এর নতুন খবর প্রকাশ করতে যাচ্ছি।

৪র্থ নিয়োগ বিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে সুপারিশকৃতদের ফলাফল এর নোটিশ

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | NTRCA Job Circular 2023

সদ্য এনটিআরসিএ কর্তৃপক্ষ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এনটিআরসি এ কর্তৃপক্ষ সর্বোচ্চ ৩৫ বছর বয়সের মধ্যেই প্রার্থী নেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতায় সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের শূন্য পথ পূরণের লক্ষ্যে মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নতুন বিজ্ঞপ্তিতে মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার জন্য শুধু শিক্ষক নিয়োগ দেওয়া হবে। তবে পূর্বে যারা নিবন্ধন দারি রয়েছেন তাদের জন্য সুখবর। এনটিআরসিএ এর নিবন্ধন দাড়ি প্রার্থীদের মধ্য থেকে বিভিন্ন ট্রেডে এই নিয়োগ বিজ্ঞপ্তির শূন্য পদ পূরণ করা হবে। নিম্নোক্ত বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন ৩০ জুন পর্যন্ত।

প্রেসিড নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট পদ সংখ্যা হল ২৪৭ টি। সেসিপ এর মাধ্যমিক বিদ্যালয়ের শূন্য পদের সংখ্যা ১৯৮ টি এবং মাদ্রাসা শূন্য পদের সংখ্যা হচ্ছে ৫৯ টি। তবে সকল প্রতিষ্ঠানে এমপিও ভুক্ত প্রতিষ্ঠান এবং এমপিও ভুক্ত পদ। নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন পদে আবেদনের সর্বোচ্চ বয়সসীমা হচ্ছে ৩৫ বছর।

সেসিপ ট্রেডের এর বিবরণ

১। সিভিল কনস্ট্রাকশন ১১ জন।

২। কম্পিউটার এন্ড ইনফরমেশন টেকনোলজি ৯৭ জন।

৩। ড্রেস মেকিং ১৯ জন।

৪। জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কার ৫৬ জন।

৫। জেনারেল ইলেকট্রনিক্স ১৭ জন।

৬। জেনারেল মেকানিক্স ৩ জন।

৭। প্লাম্বিং এন্ড পাইপ ফিটিং ৮ জন।

৮। রেফ্রিজারেশন এন্ড এয়ারকন্ডিশনে ১৬ জন।

৯। ওয়েল্ডিং এন্ড ফেব্রিকেশন ট্রেড ১ জন।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | NTRCA Job Circular 2023
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | NTRCA Job Circular 2023
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | NTRCA Job Circular 2023

সেসিপ আবেদন করার নিয়ম

আবেদন করতে হলে আপনাকে সেসিপ এর মূল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। আপনি চাইলে সেখানে বিজ্ঞপ্তি পরে আবেদন করতে পারেন। এছাড়া নিম্নে আমরা আবেদনের ওয়েবসাইটে লিংক দিয়েছি। আপনি চাইলে নিম্নের লিংক থেকে আবেদন করে নিতে পারেন।

আবেদন লিংকঃ http://ngiresult.teletalk.com.bd

আবার এনটিআরসিএ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নতুন করে এনটিআরসিএ কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যা আপনি মাত্র ২২৩ টাকা আব্দুল ফ্রি দিয়ে আবেদন করতে পারবেন। এনটিআরসিএ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট তিনজন শূন্য পথ দেখানো হয়েছে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ তিনজন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। আগ্রহী এবং যোগ্যতা সম্পন্ন সকল নারী ও পুরুষকে নিম্নত্ব বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে। আবেদন করতে হলে প্রার্থীর বয়স সর্বোচ্চ 35 বছর থাকতে হবে এবং প্রার্থীকে আবেদন হিসেবে ২২৩ টাকা ফি প্রদান করতে হবে।

এনটিআরসির শুন্য পদ,  সংখ্যা এবং যোগ্যতা

১। হিসাব রক্ষক পদে একজন নিয়োগ দিবে। হিসাব রক্ষক পদে আবেদন করতে হলে তার থেকে অবশ্যই বাণিজ্য বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে।

২। অফিস সহকারে কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ০১ জন নিয়োগ দিবে।  মুদ্রাক্ষরিক পদে আবেদন করতে হলে অবশ্যই উচ্চ মাধ্যমিক বা সম্মান পাস হতে হবে।

৩। স্টোর কিপার পদে নিয়োগ দিবে ১ জন। স্টোর কিপার পদে আবেদন করতে হলে অবশ্যই স্নাতক ডিগ্রি পাশ করতে হবে।

এনটিআরসি আবেদন করার নিয়ম

এনটিআরসি এ যে কোন আবেদন করতে গেলে অবশ্যই তাদের মূল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। অথবা আপনি আমাদের সাইট থেকে এনটিআরসিএ আবেদন করতে পারবেন। নিম্নে এনটিআরসিএ আবেদন লিংক দেওয়া হয়েছে সেখান থেকে আপনি সহজেই লিংকে ক্লিক করে আবেদন করতে পারবেন।

http://ntrcar.teletalk.com.bd

এনটিআরসিএ গণ বিজ্ঞপ্তি প্রকাশ

 শিক্ষক নিয়োগের লক্ষ্যে এনটিএসসিএ কর্তৃপক্ষ সম্পর্ক দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হতে শূন্য পদ পূরণের  লক্ষ্যে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এনটিআরসিএ এর গণ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে তাদের মূল ওয়েবসাইটের প্রবেশ করতে হবে। www.ntrca.gov.bd এই সাইটে প্রবেশ করবে গণপূর্ত বিস্তারিত জানতে পারবেন।

আগ্রহী সকল নিবন্ধন প্রাপ্ত ব্যক্তিবর্গ যাদের বয়স ৩৫ বছর এর কম রয়েছে তারা গণবিজ্ঞুতিতে আবেদন করতে পারবে। নিবন্ধন প্রাপ্ত সকল প্রার্থীকে অনলাইনে আবেদন করার জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। প্রাপ্ত সকল আবেদনসমূহ সরকারি বিধি-বিধানের আলোকে সমন্বিত জাতীয় মেধাবৃত্তিতে বাছাইপূর্ব প্রতিটি দেশের বিপরীতে এনটিআরসিএ থেকে চূড়ান্তভাবে একজনকে নিয়োগের জন্য সুপারিশ করে সংশ্লিষ্ট এর নিকট প্রেরণ করা হবে। এবং নির্বাচিত প্রার্থীকে মেসেজের মাধ্যমে জানানো হবে।

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.ntrcanews.com অথবা www.ntrca.gov.bd

এই ছিল এন টি এস এর নতুন খবর গুলোর মধ্যে সেরা খবর। উপরে আমরা এনটিআরসিএ এর নতুন দুটি বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার বিস্তারিত তুলে ধরেছি। আজকের এনটিআরসিএ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করে জানাতে পারেন অথবা আমাকে ইনবক্সে নক করতে পারেন। এছাড়া আপনি যদি নিবন্ধন এর সকল তথ্য জানতে চান তাহলে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। আমরা সর্বদা এনটিআরসিএ এর চেয়ে কর্তৃপক্ষের সকল নিউজ প্রকাশ করে থাকি।

আরও পড়ুন

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩

এনটিআরসিএ শূন্য পদের তালিকা ২০২৩

17th NTRCA News Today 2023 | এনটিআরসিএ র সর্বশেষ খবর

এনটিআরসিএতে নিয়োগ লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা প্রকাশ . 17th ntrca written exam result publish

Check Also

১৭ তম শিক্ষক নিবন্ধন পরিক্ষায় পাশ করছেন ২৬,০০০ প্রার্থী - NTRCA 17th Written Result Published - Ntrca Update News Today

NTRCA 17th Written Result 2023 | শিক্ষক নিবন্ধন রেজাল্ট ২০২৩

NTRCA 17th Written Result 2023 | শিক্ষক নিবন্ধন রেজাল্ট ২০২৩: 17th Registration Result: 17th Registration …

১৮তম শিক্ষক নিবন্ধন পরিক্ষার প্রস্তুতি

১৮তম শিক্ষক নিবন্ধন পরিক্ষার প্রস্তুতি ২০২৩

বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ সারাদেশে নিম্ন-মাধ্যমিক, মাধ্যমিক, কলেজ, মাদ্রাসা এবং কারিগরিসহ প্রায় ৩৬ হাজার বেসরকারি …

৪র্থ গণবিজ্ঞপ্তির ১২ নম্বর শর্ত স্পষ্টিকরণ

 চতুর্থ গণবিজ্ঞপ্তি এর যে শর্তটি নিয়ে সবার খটকা

 এনটিআরসিএ কর্তৃপক্ষ চতুর্থ গণ বিজ্ঞপ্তি ১২ নম্বর শর্ত স্পষ্ট করল। স্পষ্ট করার ফলে ১২ নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *