বিশ্ব ইজতেমা ২০২৩
বিশ্ব ইজতেমা ২০২৩

বিশ্ব ইজতেমা ২০২৩ | বিশ্ব ইজতেমায় আক্কাস নামের একজনের মৃত্যু

বিশ্ব ইজতেমা ২০২৩ | এবারে ইজতেমায় নতুন আরেক মুসল্লির মৃত্যু প্রতি বছরের মত এ বছরও গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমা হচ্ছে। গাজীপুরে টঙ্গীতে বিশ্ব ইজতেমার প্রথম দিনেই মৃত্যুবরণ করেন মোহাম্মদ আক্কাস আলী নামে মুসল্লী। বিশ্ব ইজতেমায় এ নতুন বছরের ইজতেমায় মোট তিনজন মুসল্লির মৃত্যু হয়।

ইজতেমার মৃত্যুবরণ করা আক্কাস আলী মূলত যাত্রাবাড়ী উত্তরপাড়া এলাকার বাসিন্দা এবং আকাস আলী বিল্লাল হোসেনের ছেলে আর অন্যরা হলেন গাজীপুর শহরের ভুরুলিয়া গ্রাম একজন এবং সিলেটের জৈন্তাপুর উপজেলায় হরিপুরের মোহাম্মদ নুরুল হক মৃত্যুবরণ করেন ইজতেমায়।

জেনারেল হাসপাতালের ইজতেমা কন্ট্রোলরুমে দায়িত্বরত হেলথ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, যে শুক্রবার বিকেলে ইজতেমা ময়দানে 68 নং খেত্তায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে আক্কাস আলী। পরে তাকে শহীদ আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল এর জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় এবং সেখানে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক আক্কাস কে মৃত ঘোষণা করেন।

গত বৃহস্পতিবার ১২ জানুয়ারি সকালে বার্ধক্যজনিতরকে আবু তৈয়ব এবং অ্যাজমায় আক্রান্ত নুরুল হক দুইজন ব্যক্তি বিশ্ব ইজতেমায় মারা যান এবং পরে দুপুরে ইস্তেমা ময়দানে জানাজা সম্পন্ন করা হয় এসব তথ্য জানান ইজতেমার আয়োজক কমিটির সদস্য প্রকৌশলী আব্দুন নূর।

Check Also

সর্বজনীন পেনশন স্কিম সুবিধা

দেশের সকল নাগরিকের জন্য সর্বজনীন পেনশন স্কিম সুবিধা

সর্বজনীন টেনশন বলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের দেশের মধ্যে যারা সরকারি চাকরি করেন …

নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২৩

নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২৩

নগদ একাউন্ট দেখার নিয়মঃ নগদ অ্যাপ থেকে নগদ একাউন্ট দেখার, পরিচালনা করার নিয়ম -নগদ অ্যাপ …

নতুন জন্ম নিবন্ধন আবেদন

নতুন জন্ম নিবন্ধন আবেদন A to Z

আজকে আমরা নতুন জন্ম নিবন্ধন আবেদন করতে কি কি লাগে, নতুন জন্ম নিবন্ধন আবেদন ফরম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *